শিরোনাম
অভিজ্ঞতা ছাড়াই HSC পাসে ‘আড়ং শোরুমে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য স্নাতক পাস থাকলেই ‘ইসলামিক সংস্থা রিলিফে’ চাকরির সুযোগ, বেতন ২৬ হাজার স্নাতক পাস থাকলেই ‘ইউএস-বাংলা’ এয়ারলাইন্সে চাকরির সুযোগ, সপ্তাহে ২ দিন ছুটি স্নাতক পাস থাকলেই বাংলালিংক অফিসে চাকরির সুযোগ অফিসার পদে ‘সেভ দ্য চিলড্রেনে’ চাকরির সুযোগ, কর্মস্থল কক্সবাজার আকর্ষণীয় বেতনে স্কয়ার কোম্পানিতে চাকরির সুযোগ স্নাতক পাস থাকলে মধুমতি ব্যাংকে চাকরির সুযোগ ম্যানেজার পদে ‘রূপায়ণ গ্রুপে’ চাকরির সুযোগ, কর্মস্থল: ঢাকা অভিজ্ঞতা ছাড়াই আকিজ গ্রুপে চাকরির সুযোগ, বেতন ৩০ হাজার স্নাতক পাস থাকলেই ‘বসুন্ধরা গ্রুপে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

অফিসার পদে বিদেশি এনজিওতে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

BD-Job News
  • Update Time : Monday, December 27, 2021
  • 506 Time View

ইসলামিক রিলিফ বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে চলমান প্রজেক্টর জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট অফিসার (টেকনিক্যাল)।
পদের সংখ্যা : ১।
আবেদন যোগ্যতা : সিভিল ইঞ্জিনিয়ারিং, সিভিল এনভায়রনমেন্ট ইঞ্জিনিয়ারিং, সোশ্যাল সায়েন্স, ডিজাস্টার ম্যানেজমেন্ট জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিষয়ে স্নাতক পাস। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
ফ্লাড ফোরকাস্ট অ্যান্ড আর্লি ওয়ার্নিং সিস্টেম/ অ্যান্টিসিপেটরি অ্যাকশন/ ফোরকাস্ট বেসড অ্যাসিস্ট্যান্ট/ ডিজাস্টার বিষয় বিভিন্ন প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

মাইক্রোসফট ওয়ার্ড/এক্সেল/পাওয়ার পয়েন্টের কাজে দক্ষতা থাকতে হবে। এছাড়াও স্ট্যাটিক্যাল সফটওয়্যার বিষয়ে জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি বিষয়ে জানাশোনা থাকতে হবে।

কো-অর্ডিনেশন, অ্যাডভোকেসি/নেটওয়ার্কি ও কমিউনিকেশন স্কিল সম্পর্কে পারদর্শিতা থাকতে হবে। এছাড়াও রিপোর্ট রাইটিং, মনিটরিং ও ইভালুয়েশন স্কিল, ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট, ডিসিশন মেকিং স্কিল, কনফ্লিক্ট রেজিওলেশন, নেতৃত্বের গুণাবলী, অ্যানালিটিকাল অ্যাবিলিটি থাকতে হবে।
চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্তদের কাজ করতে হবে জামালপুরে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।
আবেদন করতে ক্লিক করুন এখানে।
আবেদনের শেষ তারিখ : ৫ জানুয়ারি, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : ৩৩৩৮৩-৩৬৮০৫ টাকা মাসিক প্রদান করা হবে। এছাড়াও অন্যান্য সুবিধা প্রতিষ্ঠানে নীতিমালা অনুসারে প্রদান করা হবে।

Recent Posts
© All rights reserved 2021 ©
bd-jobnews.com
Design & Developed By AllItService.Com