অভিজ্ঞতা ছাড়াই সময় টিভিতে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

BD-Job News
  • Update Time : Sunday, July 10, 2022
  • 269 Time View

বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘সময় টেলিভিশন’ (সময় মিডিয়া লি.) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি মাল্টিমিডিয়া বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: মাল্টিমিডিয়া জার্নালিস্ট।
পদের সংখ্যা : নির্ধারিত না।
আবেদন যোগ্যতা : আগ্রহী প্রার্থীকে ইউজিসি অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/ সমমান পাস হতে হবে। রোস্টার/শিডিউলের ভিত্তিতে যেকোনো সময়ে কাজ করার মানসিকতা।

দলগত পরিবেশে সবার সঙ্গে সুসম্পর্ক রেখে চলার মানসিকতা থাকতে হবে। ইংরেজি থেকে বাংলা এবং বাংলা থেকে ইংরেজি অনুবাদ করার যোগ্যতা। সম্প্রচার উপযোগী সাবলীল কণ্ঠে নির্ভুলভাবে বাংলা ও ইংরেজি বলার সক্ষমতা।

মাইক্রোসফট অফিসসহ কম্পিউটারের বেসিক অ্যাপ্লিকেশন এর ধারণা। সমসাময়িক জাতীয় ও আন্তর্জাতিক ঘটনাবলি, ইতিহাস, সামাজিক ইস্যু, ব্যবসায়, শিল্প সংস্কৃতি, ক্রীড়া ও চারপাশের ঘটনাপ্রবাহ সম্পর্কে ওয়াকিবহাল থাকা।

সোশ্যাল মিডিয়ার কপিরাইট পলিসি, কপিরাইট ক্লেইম ও স্ট্রাইক ইস্যু সম্পর্কে স্বচ্ছ ধারণা। ভিডিওগ্রাফি, এডিটিং এবং গ্রাফিকস এর প্রাথমিক ধারণা।

ডিজিটাল মিডিয়ার বর্তমান ও ভবিষ্যত বাজার সম্পর্কে স্বচ্ছ ধারণা। সাংবাদিকতা এবং ভিজ্যুয়াল কনটেন্ট ও স্ক্রিপ্ট তৈরির কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। তবে উল্লেখিত যোগ্যতার শর্ত পূরণে সক্ষম অনভিজ্ঞদেরও কাজের সুযোগ আছে।

অন্যান্য সু্যোগ-সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। উৎসব বোনাস ৩টি, বার্ষিক বেতন বৃদ্ধি, ফ্রি ব্রেকফাস্ট, লাঞ্চ, স্ন্যাকস এবং ডিনার, মোবাইল বিল ও প্রভিডেন্ট ফান্ড দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের এই লিংকে ফর্ম পূরণ ও জীবনবৃত্তান্ত (সিভি) পাঠাতে হবে।
অনলাইনে আবেদন করতে APPLY NOW তে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ : ১৫ জুলাই,২০২২

Recent Posts
© All rights reserved 2021 ©
bd-jobnews.com
Design & Developed By AllItService.Com