শিরোনাম
স্নাতক পাস থাকলেই ‘কাজী ফার্মসে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য অভিজ্ঞতা ছাড়াই ‘দারাজে’ চাকরির সুযোগ, একাধিক পদ স্নাতক পাস থাকলেই ‘সাউথ বাংলা’ ব্যাংকে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য ৩৫ হাজার টাকা বেতনে ‘জাগো ফাউন্ডেশনে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য একাধিক পদে ‘বসুন্ধরা গ্রুপে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য স্নাতক পাস থাকলেই ‘সীমান্ত ব্যাংকে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য একাধিক পদে ‘প্রাণ গ্রুপে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য ম্যানেজার পদে মিনিস্টার শোরুমে চাকরির সুযোগ, পদসংখ্যা: ৫০ জন SSC পাসে ‘ইসলামী ব্যাংকে’ চাকরির সুযোগ, আবেদন অনলাইনে একাধিক পদে দেশবন্ধু গ্রুপে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

ম্যানেজার পদে ‘এসেনশিয়াল ড্রাগস’ ঔষধ কোম্পানিতে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

BD-Job News
  • Update Time : Sunday, March 27, 2022
  • 187 Time View

সরকারি মালিকানাধীন ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড (ইডিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে একাধিক পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম: ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল)
যোগ্যতা ও অভিজ্ঞতা: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৭ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৮ বছর
বেতন স্কেল: ৪৭,২০০–৬৯,৯১০ টাকা

২. পদের নাম: ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল)
যোগ্যতা ও অভিজ্ঞতা: ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৭ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৮ বছর
বেতন স্কেল: ৪৭,২০০-৬৯,৯১০ টাকা

৩. পদের নাম: ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (সিভিল)
যোগ্যতা ও অভিজ্ঞতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৭ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৮ বছর
বেতন স্কেল: ৪৭,২০০-৬৯,৯১০ টাকা

৪. পদের নাম: ডেপুটি ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল)
যোগ্যতা ও অভিজ্ঞতা: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৬ বছর
বেতন স্কেল: ৪০,৬০০-৬০,১৫০ টাকা

৫. পদের নাম: ডেপুটি ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল)
যোগ্যতা ও অভিজ্ঞতা: ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৬ বছর
বেতন স্কেল: ৪০,৬০০-৬০,১৫০ টাকা

৬. পদের নাম: ডেপুটি ম্যানেজার, ইঞ্জিনিয়ারিং (সিভিল)
যোগ্যতা ও অভিজ্ঞতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সরকারি বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। রিপেয়ার অ্যান্ড মেইনটেন্যান্স কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিতে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৬ বছর
বেতন স্কেল: ৪০,৬০০-৬০,১৫০ টাকা

আবেদন যেভাবে:-
আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ সিভি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের সত্যায়িত কপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন ছবিসহ আবেদনপত্র কোম্পানির ঠিকানায় ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জিএম, অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড এইচআরএম, এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড, ৩৯৫–৩৯৭, তেজগাঁও, আই/এ, ঢাকা–১২০৮।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ম্যানেজার পদের জন্য ৭ এপ্রিল ও ডেপুটি ম্যানেজার পদের জন্য ৬ এপ্রিল ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে।

Recent Posts
© All rights reserved 2021 ©
bd-jobnews.com
Design & Developed By AllItService.Com