শিরোনাম
স্নাতক পাস থাকলেই ‘কাজী ফার্মসে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য অভিজ্ঞতা ছাড়াই ‘দারাজে’ চাকরির সুযোগ, একাধিক পদ স্নাতক পাস থাকলেই ‘সাউথ বাংলা’ ব্যাংকে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য ৩৫ হাজার টাকা বেতনে ‘জাগো ফাউন্ডেশনে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য একাধিক পদে ‘বসুন্ধরা গ্রুপে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য স্নাতক পাস থাকলেই ‘সীমান্ত ব্যাংকে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য একাধিক পদে ‘প্রাণ গ্রুপে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য ম্যানেজার পদে মিনিস্টার শোরুমে চাকরির সুযোগ, পদসংখ্যা: ৫০ জন SSC পাসে ‘ইসলামী ব্যাংকে’ চাকরির সুযোগ, আবেদন অনলাইনে একাধিক পদে দেশবন্ধু গ্রুপে চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়টি নিয়ে মন্ত্রণালয়ের নতুন বিজ্ঞপ্তি

BD-Job News
  • Update Time : Saturday, January 15, 2022
  • 96 Time View

মহামারি করোনার কারণে সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে শিক্ষামন্ত্রী দীপু মনির বরাত দিয়ে অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা বলা হচ্ছে, যা একটি গুজব বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।
শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়টি নিয়ে মন্ত্রণালয়ের নতুন বিজ্ঞপ্তি

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষামন্ত্রী এ সংক্রান্ত কোনো বক্তব্য সাম্প্রতিক সময়ে দেননি। করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতির পরিপ্রেক্ষিতে সরকার নিয়মিত পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। করোনা সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে আবার সভা করা হবে। তারপর এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সরকার এই মুহূর্তে শিক্ষার্থীদের টিকা প্রদান নিশ্চিত করার বিষয়ে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে।

এই সংক্রান্ত কোনো রকমের গুজবে কান না দিতে এবং আগাম তথ্য প্রদান করা থেকে বিরত থাকতে সবাইকে অনুরোধ করেছে মন্ত্রণালয়।

এদিকে দেশে বেড়েই চলেছে করোনায় মুত্যু ও শনাক্ত। নতুন বছরের শুরু থেকে দেশে আবারও বেড়েই চলেছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ হাজার ১২৯ জনে।

একই সময়ে নতুন করে আরও ৪ হাজার ৩৭৮ করোনা রোগী শনাক্ত হয়েছেন। এতে করে দেশে করোনা রোগী শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ লাখ ৯ হাজার ৪২ জনে।

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয় ২৯ হাজার ৮৭১ জনের। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১৪ দশমিক ৬৬ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩৫১ জন। এ নিয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৫২ হাজার ৩০৬ জন।

এর আগে, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) করোনা আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়েছিল। ভাইরাসটিতে শনাক্ত হয়েছিলেন ৩ হাজার ৬৯ জন।

Recent Posts
© All rights reserved 2021 ©
bd-jobnews.com
Design & Developed By AllItService.Com