২২ হাজার টাকা বেতনে সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ

BD-Job News
  • Update Time : Saturday, December 25, 2021
  • 374 Time View

স্থানীয় সরকার বিভাগে অধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনে চাকরি আছে। অষ্টম শ্রেণি পাস হলেই যে কেউ এ চাকরির জন্য আবেদন করতে পারবেন। আবেদনপত্র পাঠাতে হবে ডাকযোগে।

পদের নাম : গাড়ি চালক (ভারী)।
পদের সংখ্যা : ৪৭টি।
আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বোর্ড থেকে জুনিয়ার স্কুল সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে বা অষ্টম শ্রেণি পাস। একই সঙ্গে প্রার্থীর বৈধ লাইসেন্স থাকতে হবে। ভারী যানবাহন চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোনও এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

সরকার, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে।

আবেদন যেভাবে : আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্ম তারিখ, বয়স, নিজ জেলার নাম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এবং স্বাক্ষর থাকতে হবে।

এছাড়াও আবেদন পত্রের সঙ্গে নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে। শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা (যদি থাকে) সনদের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি জমা দিতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় আবেদন করলে, মুক্তিযোদ্ধা সনদ প্রদান করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : সচিব, ঢাকা উত্তর সিটি করপোরেশন, গুলশান সেন্টার পয়েন্ট, প্লট-২৩-২৬, রোড গুলশান-২, ঢাকা।
আবেদন ফি : ৫০০ টাকা ব্যাংক ড্রাফটের মাধ্যমে দাখিল করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১৩ জানুয়ারি, ২০২২ তারিখ পর্যন্ত আবেদন পাঠানো যাবে।
বেতন ও সুযোগ সুবিধা : ৯৩০০-২২৪৯০ টাকা।

Recent Posts
© All rights reserved 2021 ©
bd-jobnews.com
Design & Developed By AllItService.Com