শিরোনাম
সরকারি অর্থায়নে ফ্রি কম্পিউটার ও আইটি কোর্স করুন। কোর্স শেষে পাবেন চাকরি এবং ১০,০০০/- টাকা ভাতা। অভিজ্ঞতা ছাড়াই ‘প্রাইম ব্যাংক’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য HSC পাসে ‘মিনিস্টার শোরুমে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য একাধিক পদে ‘ইউএস-বাংলা এয়ারলাইন্সে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য একাধিক পদে ‘টেন মিনিট স্কুলে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য ম্যানেজার পদে ‘টিভিএস অটোতে’ চাকরির সুযোগ, আকর্ষণীয় বেতন সপ্তাহে ২দিন ছুটিতে ‘আকিজ গ্রুপে’ চাকরির সুযোগ HSC পাসে ‘কল সেন্টারে’ চাকরির সুযোগ, বেতন ২০ হাজার অভিজ্ঞতা ছাড়াই ‘ব্র্যাক ব্যাংকে’ চাকরির সুযোগ, নারী-পুরুষ উভয়ের জন্য ম্যানেজার পদে ‘আকিজ ফুডে’ চাকরির সুযোগ, কর্মস্থল: ঢাকা

SSC/HSC পাসে ‘পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন’ মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

BD-Job News
  • Update Time : Saturday, January 8, 2022
  • 176 Time View

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। মন্ত্রণালয়ে একাধিক শূন্য পদে জনবল নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তির যোগ্যতা পূরণ সাপেক্ষে আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: হিসাবরক্ষক।
পদসংখ্যা: ১।
যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি থাকতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংসহ কম্পিউটার চালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা।

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: ৪।
যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলা ৪৫ ও ইংরেজি ৭০ শব্দ থাকতে হবে; কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলা ২৫ ও ইংরেজি ৩০ শব্দ থাকতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংসহ ই-মেইল ও ফ্যাক্স পরিচালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নাম: ক্যাশিয়ার। পদসংখ্যা: ১।
যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংসহ কম্পিউটার চালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদসংখ্যা: ৭।
যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলা ২০ ও ইংরেজি ২০ শব্দ থাকতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংসহ ই–মেইল ও ফ্যাক্স পরিচালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: অফিস সহায়ক।
পদসংখ্যা: ১২।
যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।

বয়সসীমা: ২০২১ সালের ২৮ ডিসেম্বর প্রার্থীর সর্বনিম্ন বয়স ১৮ বছর এবং ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর পর্যন্ত। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনের আগে এই লিংক থেকে নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও আবেদন ফি জমাদানের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। অনলাইনে আবেদন করতে সমস্যা হলে টেলিটক মুঠোফোন থেকে ১২১ নম্বরে অথবা alljobs.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইল করা যাবে।
অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৪ নম্বর পদের জন্য ১০০ টাকা ও সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং ৫ নম্বর পদের জন্য ৫০ টাকা ও সার্ভিস চার্জ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে। অনলাইনে আবেদনপত্র পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে এ পরীক্ষার ফি পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৮ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

Recent Posts
© All rights reserved 2021 ©
bd-jobnews.com
Design & Developed By AllItService.Com